1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

৫ দিনের সংঘর্ষে রাশিয়ার ৫৩০০ সেনা নিহত: ইউক্রেন

  • আপডেট টাইম : সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩৪৫ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক : গত বৃহস্পতিবার থেকে শুরু হওয়া সামরিক অভিযানে রাশিয়ার ৫৩০০ সেনা নিহতের দাবি করেছে ইউক্রেন। তবে দাবির পক্ষে বিস্তারিত কোনো তথ্য প্রদান করেনি।

আল জাজিরা জানায়, দেশটির প্রতিরক্ষামন্ত্রী নিজের ফেসবুক অ্যাকাউন্টে রুশ সেনা নিহতের খবর দেন। পাশাপাশি তিনি রাশিয়ার ১৯১টি ট্যাংক, ২৯টি বিমান এবং ২৯টি হেলিকপ্টার ধ্বংস হয়েছে বলেও পোস্টে উল্লেখ করেন।

ইউক্রেনের প্রতিরক্ষামন্ত্রীর দাবির সতত্য যাচাই করা সম্ভব হয়নি বলে জানিয়েছে আল-জাজিরা। এ ছাড়া, রাশিয়ার পক্ষ থেকে কোনো মন্তব্য করা হয়নি।

গত বৃহস্পতিবার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন রাশিয়ায় সামরিক আগ্রাসনের ঘোষণা দেন। তারপর ইউক্রেনের দনবাস অঞ্চলে সামরিক অভিযান শুরু করে রুশ সেনারা। শুক্রবার তার রাজধানীর উত্তর দিক থেকে আক্রমণ শুরু করে। কিন্তু সেখানে ইউক্রেনের সেনাদের তুমুল প্রতিরোধের মুখে রাজধানীতে প্রবেশ করতে পারেনি তারা। তবে, রোববার রাশিয়া দাবি করেছে, তারা ইউক্রেনের দক্ষিণ ও দক্ষিণ-পূর্বের দুটি শহর দখল করেছে। ইউক্রেনের পক্ষ থেকেও তা নিশ্চিত করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..